April 16, 2024, 4:51 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

খাগড়াছড়িতে নানা আয়োজনে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

২৩ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার, খাগড়াছড়ি  :

খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বর্ণাঢ্য র‌্যালী,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন সহ নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার সকাল থেকে নানা কর্মসূচী হাতে নেয় জেলা আওয়ামীলীগ।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান

এ সময় খাগড়াছড়ির মহিলা সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুর নবী চৌধুরী,সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া,সমীর দত্ত চাকমা,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা,পার্থ ত্রিপুরা জুয়েল,খগেশ^র ত্রিপুরা,শতরূপা চাকমা, জেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা শাহিনা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা,যুবলীগ সভাপতি যতন ত্রিপুরাসহ অঙ্গ সংগঠনের সিনিয়র নেতাকর্মীরা এতে অংশ নেয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মাসব্যাপী কর্মসূচী হাতে নেওয়া হয়েছে জানিয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, মাসব্যাপী ধারাবাহিক ভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা