May 28, 2024, 11:13 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

মেঘনায় নিখোঁজের ৪ দিন পার হলেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রীর ।

২৭ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, এম এইচ বিপ্লব সিকদার : কুমিল্লার মেঘনা উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রীর নিখোঁজের ৪ দিন পার হলেও সন্ধান মেলেনি।  এ বিষয়ে মেঘনা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

ডায়েরি সূত্রে জানা যায় উপজেলার টিটির চর গ্রামের খোরশেদ মিয়ার মেয়ে প্রীতি আক্তার ( ১ ৫ ) নানার বাড়ি মাতাব্বের কান্দি থেকে মানিকার চর এল এল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। খোরশেদ বলেন ঈদের ছুটিতে প্রীতি( ১৫)  তার নানার বাড়ি থেকে টিটির চরে আসে পরে গত ২৩ জুন  রোববার সকাল ৮. ৩০ টার দিকে নানার বাড়ি উদ্দেশ্যে রওয়ানা হয়  এর পর থেকে  যখন আমার বাড়ি ও নানার বাড়িতে ও ফিরে না আসায় বিভিন্ন ভাবে আমাদের আত্মীয় স্বজনের বাসায় খোঁজ নিয়ে কোথাও পাওয়া যায়নি পরে ২৬ জুন মেঘনা থানায় একটি সাধারণ ডায়েরি করি। ডায়েরি নং ৮০২ / ২৬ /৬ / ২০১৯ ইং।     প্রীতির সন্ধান না পাওয়ায় তার বাবা খোরশেদ আলম  ও  পরিবার এবং আত্মীয় স্বজনরা শোকে কাতর। এ দিকে মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদের নিকট  এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন একটি ডায়েরি হয়েছে আমরা বিষয়টি খতিয়ে দেখছি  এবং যথাযথ      ব্যবস্থা নিয়েছি ।                                                 মোসাঃ প্রীতি আক্তার (১৫ ), পিতা: মোঃ খোরশেদ মিয়া।
যদি কোনো ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন অনুগ্রহ পূর্বক নিম্নের নাম্বারে যোগাযোগ করুন।
মামা : 01952065320
বাবা : 01878049421
বিষয়টি শেয়ার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা