May 30, 2024, 5:55 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

জামালপুরের সরকারি আশেক মাহমুদ কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন অনুষ্ঠিত 

১ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,,

মোঃ মাহফুজুল হক (তুষার)   , জামালপুর প্রতিনিধিঃ

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের অন্যতম সেরা এবং শেরপুর-জামালপুরের সর্বোচ্চ বিদ্যাপীঠ  সরকারি আশেক মাহমুদ কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের শাখাভিত্তিক ওরিয়েন্টেশন  অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ লা জুলাই) কলেজ মিলনায়তনে বিজ্ঞান শাখার ওরিয়েন্টেশন শুরু হয় সকাল ১০টায়, মানবিক শাখার ১১টায় ও ব্যবসায় শিক্ষা শাখার বেলা ১২টায়।

 

ওরিয়েন্টেশনে প্রধান অতিথি ছিলেন সরকারি  আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী। এতে বিশেষ অতিথি ছিলেন অত্র কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. হারুন অর রশিদ ও শিক্ষক সংসদের সম্পাদক জনাব মো. আব্দুল হাই আলহাদী। তিনটি শাখায় যথাক্রমে সভাপতিত্ব করেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান মো. গোলাম মোস্তফা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. হারুন অর রশীদ এবং হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. আব্দুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন দ্বাদশ শ্রেণির ছাত্র মেহেদী হাসান ও পবিত্র গীতা থেকে পাঠ করেন অন্তিক ঘোষ। বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক স্বরূপ কুমার কাহালির সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জামালপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক খাবিরুল ইসলাম খান, যুগ্মআহ্বায়ক তারিফ হোসেন বাবু, আরমান হোসেন সাগর ও নাজমুল হোসাইন নিয়ন। বক্তাগণ নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

অত্যন্ত সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত ওরিয়েন্টেশনে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও দ্বি বার্ষিক পাঠ পরিকল্পনা   বিতরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন বিএনসিসি, রোভার স্কাউট ও রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা