April 19, 2024, 4:02 pm

জামালপুরে দুর্নীতিবিরোধী উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা

৯ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ মাহফুজুল হক (তুষার) , জামালপুর প্রতিনিধিঃ

‘সবাই মিলে শপথ করি, দুর্নীতিবাজদের ঘৃণা করি’ এই স্লোগানকে সামনে রেখে ৮ জুলাই জামালপুরে অনুষ্ঠিত হয়েছে দুর্নীতিবিরোধী উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা। জামালপুর জিলা স্কুলের মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এতে  সভাপতিত্ব করেন দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক মো. মোস্তাফিজুর রহমান।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো. নজরুল ইসলাম, জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মনিরা মুস্তারী ইভা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এবং মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম ও স্কাউট নেতা আনোয়ার হোসেন।

পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর  জিলা স্কুলের প্রধান শিক্ষিকা শামছুননাহার মাকসুদা এবং দুদক ও স্কাউটের কর্মকর্তাবৃন্দ।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে আতিকুর রহমান, দ্বিতীয় হয়েছে সাইদুল ইসলাম সৌমিক এবং তৃতীয় স্থান লাভ করেছে নুর জামান হোসেন সাদিক। প্রতিযোগিতায় অংশগ্রহনকৃত সকলেই ছিলো স্কাউটের ছাত্র।

অংশগ্রহণকারীগণ দেশে চলমান দুর্নীতির চিত্র তুলে ধরে তা প্রতিরোধে নানা কৌশলের কথা উল্লেখ করেন। প্রতিযোগিতা শেষে বিচারকগণ এধরনের প্রতিযোগিতা আরো বড় পরিসরে এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে আয়োজন করার জন্য দুদকের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা