May 4, 2024, 8:44 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

নাসিরনগরে মনুসুর হত্যা মামলার প্রধান আসামী নুরুল হক গ্রেপ্তার

১৪ জুলাই ২০১,৯, বিন্দুবাংলা টিভি. কম,
মোঃ আব্দুল হান্নান নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতুকোড়া গ্রামের বহুল আলোচিত মনসুর হত্যা মামলার প্রধান আসামী নাসিরনগর থানা দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ নূরুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে ২০১৬ সালে ২৩জুন আতুকোড়া গ্রামে জমি সংক্রান্ত বিষয়ে খুন হয় মনসুর। পরে তার স্ত্রী পিয়ারা বেগম বাদী হয়ে নূরুল হককে ১নং আসামী করে ১৪ জনের বিরুদ্ধে নাসিরনগর থানায় খুনের মামলা নং ২৮ জি.আর ১৭৯/১৮ দায়ের করে। পরে মামলাটি পি বি আই এ হস্তান্তর করা হয়। ২৩জুলাই ২০১৯ রোজ রবিবার বিকেল ৩ ঘটিকায় সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)র এস আই মোঃ শাহ আলমের নেতৃত্বে একটি চৌকস প্রতিনিধি দল তার ফান্দাউকের বাসা থেকে নুরুল হককে গ্রেপ্তার করে।
স্থানীয় সূত্রে জানা গেছে খুনের মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত আসামী হয়ে ও দীর্ঘদিন যাবৎ প্রকাশ্যে বুক পুলিয়ে ঘুরে বেড়াত নূরুল হক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা