May 28, 2024, 9:32 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

পদ্মা সেতু নিয়ে গুজবঃ জামালপুরে এক কিশোর গ্রেফতার  

১৭ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টি.. কম,

মোঃ মাহফুজুল হক (তুষার),  জামালপুর প্রতিনিধিঃ     

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার গুজব ছড়ানোর অভিযোগে জামালপুর জেলার ইসলামপুর উপজেলা থেকে মো. রিয়াদ মিয়া (রিংকু) নামের এক কিশোরকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার  (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে তাকে তার বাড়ি থেকে আটক করা হয়। রিয়াদ জেলার ইসলামপুর উপজেলার গোপালনগর দত্তপাড়া গ্রামের ফোরকান আলীর ছেলে।

র‌্যাব জানায়, তথ্য প্রযুক্তির সহায়তায় নিশ্চিত হয়ে ১৬ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া ও সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে র‌্যাবের একটি দল ইসলামপুর উপজেলার গোপালনগর দত্তপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় রিয়াদকে তার বাড়ি থেকে আটক করা হয়। সে কয়েকদিন আগে ‘এইচডি রিংকু হাসান’ নামের ফেসবুক আইডিতে ‘এইমাত্র পাওয়া, পদ্মা সেতুতে লাগবে কমপক্ষে একলক্ষ মানুষের কাল্লা, সকলে সাবধানে থাকবেন-প্রধানমন্ত্রী’ লিখে স্ট্যাটাস দেয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো. তোফায়েল আহমেদ মিয়া  বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রিয়াদ গুজব ছড়ানোর বিষয়টি স্বীকার করেছে। এ ব্যাপারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে তাকে ইসলামপুর থানায় সোপর্দ করা হবে। এ ধরনের মিথ্যা গুজব রটনাকারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা