July 22, 2024, 11:01 am
সর্বশেষ:
মেঘনায় কোটাসংস্কার আন্দোলন ও ছাত্রলীগের হামলা, ইন্দ্বন কি ? মেঘনায় কোটা আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা মেঘনায় প্রকল্পের প্রায় সাড়ে ৩০লাখ টাকা আত্মসাতের ঘটনায় কর্মকর্তার ৫ বছরের কারাদণ্ড পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের ডিপোতে কর্মরত কয়েকজনকে দুদকের জিজ্ঞাসাবাদ  চেয়ারম্যান বাড়ির ঘাটে দৃষ্টিনন্দন ঘাটলা মেঘনায় নদীর ভাঙন রোধে ফেলা হচ্ছে জিওবি ব্যাগ মেঘনায় নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে প্রশাসন, ক্ষতি গ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরন স্ত্রীসহ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দুদকের মামলা ডা. সাবরিনাসহ ৭ জনের নামে দুদকের মামলা কোটা নিয়ে হাইকোর্টের রায়ের ওপর ৪ সপ্তাহের স্থিতাবস্থা

কুমিল্লায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক প্রচারণায় জেলা প্রশাসন

২৫ জুলাই ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা সংবাদদাতা :    ডেঙ্গু জ্বরের ভয়াবহতা রোধে সচেতনতা বৃদ্ধির জন্য কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে জনসচেতনতা ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে নগরীর জনবহুল এলাকায় কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ,সুধীজন এবং মিডিয়া কর্মীদের নিয়ে লিফলেট ও পোষ্টার বিতরণ করা হয়।

ডেঙ্গু জ্বরের ভয়াবহতা রোধে জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যেগে জনসচেতনতা ও লিফলেট বিতরণ করেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর । এ সময় সিভিল সার্জন ডাঃ মুজিবুর রহমান মুজিব , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা