May 30, 2024, 7:49 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

বিষাক্ত কেমিকেল ব্যবহার করায় ব্যবসায়ীকে জরিমানা

৫ আগস্ট  ২০১৯,বিন্দুবাংলা টিভি. কম,   

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বাওট গ্রামে এক ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
সোমবার দুপুরে বাওট দাসপাড়ার কলা ব্যাবসায়ী মহিদুলকে গোডাউনে বিষাক্ত কেমিক্যাল দিয়ে কলা পাকানোর দায়ে তাকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। ব্যববসায়ী মহিদুল উপজেলার মটমুড়া গ্রামের দেছের আলির ছেলে। সে বাওট গ্রামে মৌসুমি কাঁচা মালের ব্যাবসা করে ।

ভ্রাম্যমান আদালতের পরিচালক উপজেলা ভূমি কর্মকর্তা সুখময় সরকার জানান, বিষাক্ত কেমিকেল দিয়ে কাচা কলা পাকা করণের দায়ে ভোক্তা অধিকার আইনে ব্যবসায়ী মহিদুলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা