May 19, 2024, 11:29 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ গ্রেফতার ২

৭ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল        :  জামালপুরের ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ ।
জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন’র দিক নির্দেশনায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়ার নেতৃত্বে সংগীয় ফোর্স এস আই মো: আবু রায়হান ও এস আই আবুল হোসেন কে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুরের মলমগঞ্জ বাজার থেকে গতকাল বিকালে দেওয়ানগঞ্জ উপজেলার চরকালীকাপুর গ্রামের শাথাওয়াত হোসেনের ছেলে মো:রুকন(২৮) মিয়াকে ৩০ পিস ইযাবা ট্যাবলেট সহ আটক করে । পরে তাকে থানায় এনে জিঞ্জাসাবাদ করে তার দেওয়া তথ্য মতে (৬অক্টোবর) রাতে মোশারফগঞ্জ বাজার এলাকায় অভিযান করে মাদক কারবারী মুখশিমলা গ্রামের সওদাগর মিয়ার ছেলে মো: মিজান মিয়া(২৬) কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয় । পরে বিজ্ঞ আদালত আসামীদের কারাগারে প্রেরণ করে ।
ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়া জানান , মাদক বিরোধীএই অভিযান নিয়মিত চলমান থাকবে । পুলিশ সুপারের নির্দেশনায় উপজেলায় মাদক মুক্ত করার অঙ্গিকার নিয়ে মাঠে নেমেছি । ইতিমধ্যে বেশ কিছু মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা