May 18, 2024, 12:30 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

২৪ জানুয়ারি শেখেরগাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী।

১৭ জানুয়ারি ২০২০, বিন্দুবাংলা টিভি . কম, বিজ্ঞপ্তি :

আগামী ২৪ ই জানুয়ারী সকাল ৯ টায় -২০২০খ্রিঃ রোজ শুক্রবার কুমিল্লার মেঘনা উপজেলার শেখের গাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে। এ উপলক্ষে সংগঠন টি এ +প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং কৃতি শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা র সিদ্ধান্ত নিয়েছেন। অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করবেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার ।

বিশেষ অতিথিঃ মোঃ মিলন সরকার
উপজেলা ভাইস চেয়ারম্যান, মেঘনা, কুমিল্লা
দিলারা শিরিন।
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, মেঘনা,কুমিল্লা,।
আফরোজা পারভীন, উপজেলা নির্বাহী অফিসার,মেঘনা, কুমিল্লা।

আব্দুল মজিদ
অফিসার ইনচার্জ মেঘনা থানা,কুমিল্লা।

ইন্জিনিয়ার সানাউল্লাহ সিকদার, চেয়ারম্যান, লুটেরচর ইউনিয়ন পরিষদ, মেঘনা। কুমিল্লা, মোঃ নুরুল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মেঘনা, কুমিল্লা।

লায়লা পারভীন বানু, উপজেলা প্রথমিক শিক্ষা অফিসার, মেঘনা,কুমিল্লা।
মোঃনুরুল হক, সাবেক প্রধান শিক্ষক, মুজাফ্ফর আলী উচ্চ বিদ্যালয়,মেঘনা,কুমিল্লা।

আব্দুল অদুদ মুন্সি, সাবেক চেয়ারম্যান, লুটেরচর ইউনিয়ন পরিষদ ও প্রতিষ্ঠাতা, শেখের গাঁও আব্দুল অদুদ মুন্সি উচ্চ বিদ্যালয়,মেঘনা, কুমিল্লা ।

সভাপতিত্ব করবেনঃ জনাব রবিউল আউয়াল, সভাপতি, শেখের গাঁও সমাজ সেবা নাগরিক ফোরাম, মেঘনা,কুমিল্লা।

এছাড়া উপস্থিত থাকবে মেঘনা উপজেলার ,সম্মানিত ব্যাক্তি বর্গ,মাদ্রাসা, স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী এবং শেখের গাঁও গ্রামের সর্বস্তরের জনসাধারণ।উক্ত অনুষ্ঠানে আপনার স উপস্থিতি আন্তরিকভাবে কামনা করেন সংগঠনের সভাপতি রবিউল আউয়াল,
মোঃহারুন অর রশিদ, সাধারণ সম্পাদক,মোঃনাসির হোসেন সাংগঠনিক সম্পাদক সহ নেতৃবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা