April 30, 2024, 1:29 pm
সর্বশেষ:
দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল এভাবে আচরণ বিধি লঙ্ঘন হলে সুষ্ঠু নির্বাচন হবেনা : রতন শিকদার

গজারিয়ায় অসহায় মানুষের কাজ করছে হাইওয়ে পুলিশ

১০ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, গজারিয়া প্রতিনিধি:

ওসমান গনি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাকরির দায়িত্বের পাশাপাশি অসহায় প্রতিবন্ধী বৃদ্ধ নারী পুরুষ সকল বয়সের মানুষের সহায়তায় কাজ করছে হাইওয়ে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে দেখা যায় ভবেরচর হাইওয়ে পুলিশ নায়ক সিরাজ ও তার সহকর্মী হাইওয়ে পুলিশ কে নিয়ে ভবেরচর বাস স্ট্যান্ডে ডিউটি চলাকালীন সময়ে নির্বিঘ্নে নিরাপদে অত্যন্ত ব্যস্ততম স্ট্যান্ড ভবেরচর রাস্তা পারাপারে অসহায় মানুষের কল্যাণে দায়িত্ব পালন করছে হাইওয়ে পুলিশ । নায়ক সিরাজ জানান মানুষের কল্যাণে অসহায় মানুষের সহযোগিতা করতে এই ব্যস্ততম স্ট্যান্ডে দিনে বহুবার শত শত লোককে এই ভাবে সহযোগিতা করে যাচ্ছেন ।

ডিউটি পালন অবস্থায় সড়ক দূর্ঘটনা কমিয়ে আনতে ঝুঁকিপূর্ণ পারাপারে মানুষদের সহযোগিতা করার জন্য এমন নির্দেশনা দিয়েছেন ভবেরচর হাই ইনচার্জ সালাউদ্দিন স্যার । ভবেরচর হাইওয়ে ইনচার্জ সালাউদ্দিন জুয়েল জানান পুলিশের কাজ জনগণের সেবা করা। জনগণের কাজ করতে গিয়ে নানামুখী দায়িত্ব পালন করতে হচ্ছে হাইওয়ে পুলিশকে ।ভবেরচর বাস স্ট্যান্ড গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম একটি জায়গা। রাস্তা সচল রেখে প্রতিবন্ধী নারী পুরুষ ও অসহায় মানুষদের কে নিরাপদে নির্বিঘ্নে রাস্তা পারাপারে হাইওয়ে পুলিশ প্রতিদিনই কাজ করে যাচ্ছে । তিনি আরো জানান পুলিশ চাকরির পাশাপাশি মানুষের সহায়তা করে ইহকালে যেমন দোয়া ও পরকালে পুণ্য অর্জনের সক্ষম হচ্ছে । প্রতিদিন অনেক লোক পারাপারে হাইওয়ে পুলিশ সহযোগিতা অব্যাহত রেখেছে পাশাপাশি সড়ক দুর্ঘটনা ও কমিয়ে আনার চেষ্টা অব্যাহত আছে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা