May 9, 2024, 6:32 pm
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল

 

মেঘনা প্রতিনিধি।।

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৮ মে। প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন রমিজ উদ্দিন লন্ডনী।

গতকাল রোববার (২৭ এপ্রিল) উপজেলার রাধানগর ইউনিয়নের মোল্লাকান্দি এলাকায় গণসংযোগের অংশ হিসেবে সস্ত্রীক পথসভা করেছেন রমিজ উদ্দিন লন্ডনী। এ সময় পথসভায় নারী পুরুষের উপস্থিতি ও অকুন্ঠ সমর্থন পেয়ে আবেগে আপ্লূত হয়ে কান্নায় ভেঙে পরেন এই প্রার্থী। কান্না জড়িত কন্ঠে রমিজ বলেন জানিনা ফলাফল কি হবে আপনারা যেভাবে সভায় অংশগ্রহণ করে অকুন্ঠ সমর্থন জানিয়েছিলেন এতে আমি আমার পরিবার এতটাই অনুপ্রাণিত যে লন্ডনের বিলাসী জীবন ত্যাগ করে এদেশের মাটি ও মানুষের জন্য তিন মাস জেল খেটেছি আজ সব কষ্ট ভুলে গেছি।

প্রার্থীর কান্নায় উপস্থিত জনতার চোখে জল ও বোবা আহাজারিতে রুপ নেয়। এ সময় উপস্থিত ছিলেন রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন, মোশাররফ হোসেন ইমামসহ দলমত নির্বিশেষে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও নারী, পুরুষ ভোটাররা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা