May 18, 2024, 5:03 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গজারিয়ায় পিকআপ ভ্যানের চালকের সহযোগী নিহত, চালক আহত

২৫ ফেব্রুয়ারি ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি,

গজারিয়া প্রতিনিধিঃ নিহত চালকের সহযোগী আব্দুল সালাম পাবনা জেলার চাটমোহর উপজেলার ও আহত চালক লাবলু কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বাসিন্দা বলে জানাগেছে।

বৃহস্পতিবার সকাল পৌনে সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া পাখির মোড় এলাকায় দুর্ঘটনা ঘটে।

গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টীম লিডার সাইদুর রহমান খান দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি মুঠো ফোনে জানান, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন ১৯-০২১২) বাউশিয়া পাখির মোড় এলাকা অতিক্রম করার সময় অজ্ঞাত একটি গাড়ি সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় পিকআপ ভ্যানের চালকের সহযোগী নিহত ও চালক আহত হয় এ ব্যাপারে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন জানান বর্তমানে লাশ ভবেরচর ফাঁড়িতে আছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা