May 18, 2024, 1:52 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কামরুল মনির আর নেই

১৮ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, জেলা ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল মনির (৭১) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

শুক্রবার (১৮ জুন) ভোরে মহানগরীর সাগরপাড়ায় থাকা তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন এই রাজশাহী জজ কোর্টের সাবেক পিপি।

তিনি দীর্ঘদিন থেকে দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন। তিনি স্ত্রীকে নিয়ে সাগরপাড়ার বাড়িতে বসবাস করতেন। নিঃসন্তান ছিলেন।

আইন পেশার পাশাপাশি কামরুল মনির সাংবাদিকতার সঙ্গেও যুক্ত ছিলেন। তিনি কিছুদিন দৈনিক বার্তার সম্পাদক ছিলেন। এছাড়া রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনেও একবার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তার নামাজে জানাজা বাদ জুমা টিকাপাড়ায় থাকা মহানগর ঈদগাহে অনুষ্ঠিত হবে। পরে টিকাপাড়া গোরস্থানেই তার মরদেহ দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা