May 19, 2024, 11:46 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ভুয়া কাগজপত্র তৈরি করে জমি বরাদ্দ, ডিএসসিসির ৩ জন বরখাস্ত

০৬ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ভুয়া কাগজপত্র তৈরি ও জালিয়াতির মাধ্যমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) পরিত্যক্ত জায়গায় বরাদ্দ দেওয়ায় তিনজনকে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) সিটি করপোরেশনের থেকে পাঠানো এক প্রেস বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ভুয়া কাগজপত্র তৈরি ও জালিয়াতির মাধ্যমে ডিএসসিসির তিন মার্কেটে এবং দু’টি পরিত্যক্ত জায়গায় অবৈধভাবে বরাদ্দ দেওয়ায় দক্ষিণ সিটির সার্ভেয়ার মুহাম্মদ বাচ্চু মিয়া ও মো. ফারুক হোসেন এবং ট্রেসার আবু শাহাদাৎ মো. সায়েমকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা