May 4, 2024, 5:11 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

ডাকাত ধরতে গিয়ে অস্ত্র-বিস্ফোরক দ্রব্যের সন্ধান

০৬ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

গহীন পাহাড়ে ডাকাত ধরতে গিয়ে অস্ত্র-গুলি ও ৩ কেজি বিস্ফোরক দ্রব্যের সন্ধান পেয়েছে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির সদস্যরা।

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যায় কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া পাহাড়ি এলাকায় ডাকাত ধরার অভিযান চলাকালীন দুটি অস্ত্র, তিন রাউন্ড গুলি ও তিন কেজি বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আজমেদ রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেন।

বিজিবি সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ২টার দিকে রামুর ২ নম্বর গর্জনীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড জাকির হোসেনের বাড়ির পশ্চিম পাশে কয়েকজন ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে বিজিবি অভিযানে যায়।

বিজিবির টহল টের পেয়ে দুর্বৃত্তরা কৌশলে পালিয়ে যায়। পরে ওই স্থানে তল্লাশি চলাকালীন আকাশমনি গাছের বাগানে দেশীয় তৈরি এলজি বন্দুক একটি, পিস্তল একটি (এলজি), বন্দুকের কার্তুজ তিন রাউন্ড ও তিন কেজি ২০০ গ্রাম দেশীয় বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়।

১১ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আজমেদ বলেন, ‘উদ্ধারকৃত অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য রামু থানায় হস্তান্তর করার কার্যক্রম চলছে।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা