May 17, 2024, 12:24 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ডিএমপিতে দুইজন উপ-পুলিশ কমিশনার সহ সাতজন সহকারী পুলিশ কমিশনারকে পদায়ন

২৫ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দুইজন উপ-পুলিশ কমিশনার ও সাতজন সহকারী পুলিশ কমিশনারকে পদায়ন করা হয়েছে।

ডিএমপি হেডকোয়ার্টার্স এর এক আদেশে উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খানকে অপারেসনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার এবং অপারেসনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেনকে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে ।

রবিবার (২৫ জুলাই, ২০২১) ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম(বার) স্বাক্ষরিত এক আদেশে এ পদায়ন করা হয়।

একই আদেশে প্রটেকশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার এম. রাকিবুল হাসান ভূঞাকে পেট্রোল-মতিঝিল, সহকারী পুলিশ কমিশনার আরিফ মুহাম্মদ শাকুরকে সিটি-কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগ, সহকারী পুলিশ কমিশনার অমিত কুমার দাশকে সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগ, সহকারী পুলিশ কমিশনার বাহা উদ্দীন ভূঁঞাকে প্রটেকশন বিভাগ, সহকারী পুলিশ কমিশনার শান্তা ইয়াছমিনকে ট্রাফিক-অ্যাডমিন, রিসার্চ অ্যান্ড কন্ট্রোল সেন্টার, সহকারী পুলিশ কমিশনার স্নেহাশীষ কুমার দাসকে পেট্রোল-তেজগাঁও এবং সহকারী পুলিশ কমিশনার তানিয়া সুলতানাকে ডেভেলপমেন্ট বিভাগে সহকারী পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা