May 2, 2024, 10:07 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

টিকাকেন্দ্র পরির্দশন করেন মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন

৭ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,সোহাগ মজুমদার।।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় প্রতিটি ইউনিয়নে টিকাকেন্দ্রে গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে। টিকাকেন্দ্রের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে শুরু হওয়া টিকাদান কার্যক্রম চলে বেলা ৩টা পর্যন্ত। মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম সকাল ১০টার দিকে উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।
মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা বলেন, প্রথম পর্যায়ে প্রতিটি ইউনিয়নের এক দুই ও তিন নং ওয়ার্ডের সাধারণ জনগনকে সুন্দরভাবে শৃঙ্খলার সাথে টিকাদান কেন্দ্রগুলোতে টিকা দেয়া হচ্ছে। টিকাদানে প্রতি বুথে একটি করে টিম কাজ করছে। প্রতি টিমে ২ জন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবী নিয়োজিত আছেন।

অগ্রাধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক, নারী ও শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীকে করোনা থেকে সুরক্ষায় এ টিকা দেওয়া হচ্ছে। মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নে ৭টি টিকাকেন্দ্র ২১টি বুথে চার হাজার ২০০ জন মানুষকে টিকাদান কার্যক্রম চলছে বলে জানান মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা