May 17, 2024, 11:40 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ভিটিকান্দি নদীর ঘাটে মহিলাদের জন্য আব্রু ঘর নির্মাণ করে দিলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী মুক্তার

২৭ নভেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা কথায় বলে, মানুষ তার স্বপ্নের সমান বড়। কিছু মানুষের স্বপ্ন আকাশ ছোঁয়া। কিছু মানুষ সব সময় স্বপ্ন দেখেন অন্যের কল্যাণে। তেমনই সেই স্বপ্ন চারীদের মধ্যে একজন মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো. মুক্তার হোসেন। শত ব্যস্ততার মাঝেও থেমে নেই তরুণ এ নেতা মো. মুক্তার হোসেন।

তিনি ভবেরচর ইউনিয়নে বিভিন্ন এলাকায় নিরলস ভাবে নানা সমাজ সেবা মূলক কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতার অংশ হিসেবে ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি নদীর ঘাটে মা বোনদের সম্মান রক্ষার্থে আব্রু হিসেবে টিন দিয়ে ঘর নির্মাণ করে দেন। মুক্তার হোসেন নদীর ঘাটে সুন্দর একটি ব্যবস্থা করে দেওয়ার জন্য গ্রামবাসী তাকে ধন্যবাদ জানান। এবং তার দীর্ঘায়ু কামনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা