May 3, 2024, 4:29 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : শফিকুল আলম

৩ অক্টোবর ২০২৩ ইং, বিন্দুবাংলা টিভি ডটকম, নিজস্ব প্রতিবেদক।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কোন বিকল্প নেই বললেন কুমিল্লা -২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, মেঘনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মো.শফিকুল আলম। তিনি গতকাল সোমবার বড়কান্দা আওয়ামী লীগ আয়োজিত গণসংযোগকালে এ কথা বলেন।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম  সম্পাদক ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মৃধা, বড়কান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন রিপন, ভাওরখোলা ইউনিন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির সরকার,  বড়কান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মৃধা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,ইঞ্জিনিয়ার আবুল কাশেম, মোঃ রফিকুল ইসলাম, শাহ আলম, স্বপন প্রমুখ। শফিকুল আলম বলেন মাননীয় প্রধানমন্ত্রী মেঘনার মানুষকে উপজেলা উপহার দিয়েছেন, আপনারা সবাই নেত্রীর জন্য দোয়া করবেন এবং ঐক্যবদ্ধ থাকবেন। আপনাদের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করতে আমি নিরলস কাজ করছি এবং নেত্রী আপনাদের মতামতকে প্রাধান্য দিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন দিবেন আমি আশাবাদী আপনারা যেভাবে আমাকে অকুন্ঠ সমর্থন দিচ্ছেন তা বৃথা যাবেনা। তিনি বলেন যদি একবার সুযোগ পাই হোমনা – মেঘনাবাসীর কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করব ইনশাআল্লাহ। শফিকুল আলম বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা, কান্দারগাও, বড়কান্দা চৌরাস্তা, সোনাকান্দা, হরিপুর, রামপুর বাজারে লিফলেট বিতরণ সহ গনসংযোগ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা