May 28, 2024, 11:50 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম

 

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনারস প্রতীকের তাজুল ইসলাম তাজ। ৮ মে (বুধবার) সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ মমিন মিয়া বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।

তাজুল ইসলাম চারজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ১৮,৭০০ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের মো. রমিজ উদ্দিন লন্ডনী ভোট পেয়েছেন ১৫,২১০ ভোট। ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকের ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ তিনজনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ১৮,৮০৯ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তালা প্রতীকের মো. রবিন মিয়া পেয়েছেন ১৪,৩৩৯ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে হাঁস প্রতীকের দিলারা শিরিন ২০,৩৫০ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কলস প্রতীকের নাছরিন সুলতানা পেয়েছেন ১৩,৫৮৫ ভোট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা