May 30, 2024, 7:11 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

হোমনায় ফজলুল হক মোল্লার অসহায় ও হত দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ।

৩ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,হোমনা প্রতিনিধি :
কুমিল্লার হোমনা উপজেলায় অসহায় ও হত দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে । গতকাল রবিবার ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে নগদ অর্থ, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন হোমনা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি একেএম ফজলুল হক মোল্লা ।
এ সময় ঘারমোড়া ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য,মো.মতিউর রহমান, মো. জামান মিয়া, প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক মো.ইকবাল হোসেন, সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, মো. সলিমউল্লাহ খান, মো.শরীফ সরকার ও মো. মাসুদ মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন ।
জানা গেছে, হোমনা-তিতাস উপজেলার প্রায় ৫ হাজার পরিবারের মাঝে শাড়ি,লুঙ্গি বিতরণ করা হয়েছে । পবিত্র ঈদুল ফিতরে সুবিধা বঞ্চিরা যাতে নতুন পোষাক পড়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে এ জন্য কাপড় বিতরণ করা হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা