May 17, 2024, 7:06 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গজারিয়ায় ২০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতর

১৬ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান, গজারিয়া প্রতিনিধিঃ কেন্দ্রিয় বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতনের পক্ষ থেকে গজারিয়া উপজেলায় ২’শ নিম্নআয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বিএনপি।
ভবেরচর ইউনিয়ন এর ১নং ওয়াড এর আনারপুরা গ্রামে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এসব সামগ্রী বিতরণ করা হয়। এসময় ২০০’শ পরিবারের মাঝে ১লিটার করে তেল, দুই প্যাকেজ করে সেমাই ও লুডুলস, এক প্যাকেট বিস্কুট, ১কেজি করে চিনি ও আধা কেজি করে গুড়ো দুধ দেওয়া হয়।
গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান সফিক, মাসুদ ফারুক গাজারিয়া উপজেলা বি.এন.পি এবং মহিউদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক জাশাশ মুনশিগঞ্জ জেলা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা