May 11, 2024, 4:31 pm
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

মেঘনায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর অনুদান প্রদাণ

২২ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম, মহসিন ভূইয়া :কুমিল্লার মেঘনা উপজেলার ২৮০ জন ইমাম ও মুয়াজ্জিনের কে প্রধানমন্ত্রীর দেয়া অনুদান প্রদান করা হয়।
আজ শুক্রবার উপজেলা অডিটোরিয়ামে এই অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।প্রধান অতিথি ছিলেন মেঘনা উপজেলার চেয়ারম্যান মোঃ সাইফুল্লাহ মিয়া মিয়া রতন শিকদার ।
বিশেষ উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়।।মেঘনা উপজেলা ইসলামিক ফাউন্ডেশন এর সুপারভাইজার আমির হোসেনের সভাপতিত্বে ও পরিচালনায় অত্র উপজেলার প্রায় ২৮০ জন ইমাম ও মুয়াজ্জিনের নিকট প্রতিজনকে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা