April 30, 2024, 9:06 am
সর্বশেষ:
দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল এভাবে আচরণ বিধি লঙ্ঘন হলে সুষ্ঠু নির্বাচন হবেনা : রতন শিকদার

গজারিয়ায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় সংঘর্ষ, আহত ১,

৩ আগষ্ট ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়ায় গুয়াগাছিয়া ইউনিয়ন কদমতলী গ্রামে মাদক বিক্রিতে বাধা দেয়া কে কেন্দ্র করে মাদক ব্যবসায়ী রিংকু ও রবি গং দুই পক্ষের মাঝে সংঘর্ষে আহত হয়েছে একজন।
আহত ব্যক্তি একই গ্রামের রবি মিয়ার ছেলে জুনায়েত (১৮)।
মাদক ব্যবসায় বাধা প্রধানকারি রবি মিয়া বাদী হয়ে রিংকু ও মোকলেছ সহ ৪ জনের নামে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগকারি রবি মিয়া জানান মোকলেছ মিয়ার ছেলে রিংকু দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। অবৈধ মাদক বিক্রিতে বাধা দেয়ায় গত বৃহস্পিবার ৩ ০ জুলাই দুপুরে নিজ বাড়ি সংলগ্ন ভাতিজা বাবুল কে অকথ্য ভাষায় বকাবাজি করছে । এমন সময় আমার ছেলে জুনায়েত কে সামনে পেয়ে রিংকু, মোকলেছ সহ ৪ থেকে ৫ জন মারপিট করে আহত করেছে ।
গত শনিবার দুপুরে তদন্ত কালিন সময়ে অভিযুক্ত রিংকু ও মোকলেছ বাড়িতে অনুপস্থিত ছিল । অপর দুই আসামি ছাত্তার ও ফারুক জানান পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষর মাঝে কিল-ঘুষি ঘটনা ঘটেছে । মাদক ব্যবসা নিয়ে সংঘর্ষ হয় নাই।
তদন্ত কর্মকর্তা এস আই তানভীর শেখ জানান দুই পক্ষর মাঝে কিল-ঘুষি ঢেলা ধাক্কা হয়েছে। উভয় মিমাংসার জন্য ৭ দিন সময় চেয়েছে। সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা