May 3, 2024, 6:39 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

হোমনায় শীর্ষ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করলেন সহকারী পুলিশ সুপার মো : ফজলুল করিম

৬ আগষ্ট ২০২০,বিন্দুবাংলা টিভি. কম,
সৈয়দ আনোয়ার, হোমনা, কুমিল্লা :
হোমনায় একাধিক মামলার আসামি শীর্ষ মাদক ব্যবসায়ী লোকমান হোসেন কে৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করলেন হোমনা মেঘনা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো ফজলুল করিম।

কুমিল্লার হোমনায় একাধিক মামলার অাসামি মাদক ব্যবসায়ী লোকমান হোসেনকে ৫০০ পিস ইয়াবা সহ কাশিপুর বাজার থেকে গতকাল বুধবার গ্রেফতার করেন,হোমনা-মেঘনার সার্কেল মো.ফজলুল করিম এর নেতৃত্বে হোমনা থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় কাশিপুর ইউনিয়নের ওমরাবাদ গ্রামের অানুমিয়ার ছেলে লোকমান হোসেন গত ৩ বছর যাবত টেকনাফ থেকে ইয়াবার চালান এনে হোমনা,মেঘনা উপজেলা সহ দেশের বিভিন্ন এলাকায় পাঠাতো। এবং তার নামে হোমনা ও মেঘনা থানায় একাধিক মাদক ও ডাকাতির মামলা আছে বলেও জানা যায়।

সুচতুর লোকমান হোসেন দীর্ঘদিন নিজেকে ধরাছোঁয়ার বাইরে রেখে,বিভিন্ন এলাকার তরুন বখাটে যুবকদের দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। অবশেষে বিভিন্ন কৌশল অবলম্ভন ও প্রযুক্তির সহযোগিতার মাধ্যমে,লোকমান হোসেনকে মাদক সহ গ্রেপ্তার করে থানায় মামলা রুজু করে অাজ অাদালতে প্রেরন করেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা