May 2, 2024, 7:29 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

গজারিয়ায় নদীসংলগ্ন সরকারি ঘর রক্ষায় গাইড ওয়ালের দাবি গড় প্রত্যাশী মানুষের

০৪ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া মাঠ সংলগ্ন নদীর পাড়ে” আশ্রায়ন অধিকার শেখ হাসিনার উপহার “নদীভাঙ্গা অসহায় মানুষের শান্তির সরকারি ঘর নির্মাণ প্রকল্প বাস্তবায়ন চলছে । রবিবার বিকালে বড় রায়পাড়া নদী সংলগ্ন সরকারি ঘর নির্মাণ প্রকল্পে অসহায় নিরীহ মানুষের নাম তালিকায় ঘর প্রাপ্তি প্রত্যাশী মানুষদের মাঝে মোহাম্মদ সোনামিয়া, মরণ চন্দ্র, হানিফ মিয়া ,সালাউদ্দিন, শাজাহান , ইছার উল্লাহ সহ ১৫ থেকে ২০ স্থানীয় সাংবাদিকদের জানান আমরা নদীভাঙ্গা অসহায় মানুষ প্রধানমন্ত্রীর উপহার আমাদের এই অসহায় মানুষদের জন্য নির্মিত হচ্ছে ঘর । আমাদের আজীবন দোয়ার শিরোমনি বিশ্বের গর্বিত নেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় করছি ।নদীরপাড় সংলগ্ন বালু ভরাট করে আমাদের এই ৩০ টি সরকারি ঘর নির্মাণ কাজ প্রায় শেষের পথে ।

সরকারের এই মহৎ প্রকল্প দীর্ঘস্থায়ী ও আমাদের অসহায় মানুষের শান্তি রক্ষার্থে সরকারি ঘর রক্ষা করতে অনতিবিলম্বে গাইডওয়াল ও পাকা ঘাটলা প্রয়োজন । আমাদের সকলের দাবি সরকারের সুদৃষ্টি ও স্থানীয় প্রশাসনের সহযোগিতায় বাস্তবায়নের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা । ইউপি চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল জানান সরকারি ঘর রক্ষায় গাইড ওয়াল এর প্রয়োজনীয়তা নিয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহি মহোদয় কে অবহিত করেছি ।তাদের দিকনির্দেশনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে । উপজেলা নির্বাহি অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী জানান বিষয়টি সরেজমিনে পরিদর্শন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা