May 17, 2024, 10:10 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

শেরপুরে পুড়ে ছাই প্রায় ৭০ লক্ষ টাকার সম্পদ

১ফেব্রুয়ারি  ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের নকলার চন্দ্রকোনা বাজারে অগ্নিকাণ্ডে ৪টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। আজ (১লা ফেব্রুয়ারী) সোমবার অনুমান ২টার সময় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে যাওয়া দোকানগুলো হলো আনোয়ার কবীরের প্লাষ্টিকের শো-রুম, শামীম ফরাজীর মুদির দোকান ও গোউডান, সামিদুলের মনোহারী দোকান, মনিলালের মুদির দোকান ও গোডাউন।

বাজারের ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুরের দিকে আনোয়ারের প্লাষ্টিকের দোকান থেকে আগুনের শিখা বের হয়। তবে আগুনের সূত্রপাতের কারন জানাযায়নি। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ৪টি দোকান পুড়ে যায়। খবর শেরপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ঘটনাস্থলে ছুটে যান এবং ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগত ২৩ হাজার টাকা আর্থিক সহায়তা করেন। এসময় সহকারি কমিশনার (ভূমি) কাওছার আহম্মেদ, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা