May 15, 2024, 9:12 am
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

গজারিয়ায় আগুনে পুড়লাে কৃষকের ৮০ মন আলু

২০ মার্চ ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,
ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেঙ্গারচর গ্রামে জমিতে মজুদকৃত আলুর স্তপে আগুন দিয়েছে দুস্কৃতকারীরা।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে ওই এলাকার সাবেক ইউপি সদস্য মহিউদ্দিনের জমিতে আগুনের ঘটনা ঘটে। এতে ৮০ মন আলু পুড়ে বিনষ্ট হয়েছে।

ভুক্তভােগী কৃষক মহিউদ্দিন বলেন ,আমি দেড় কানি জমিতে আলু আবাদ করেছিলাম। জমিতেই আলু উত্তোলন শেষে স্তুপাকারে রাখা হয়। বৃহস্পতিবার গভীর রাতে কে বা কারা সেই আলুতে আগুন লাগিয়ে দেয়। তার জমিতে অন্তত ৮০ মন আলু  স্তুপাকারে মজুদ করাছিল। এঘটনায় কৃষক মহিউদ্দিন গজারিয়া থানায একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন বলেন, যারা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

এদিকে কৃষকরা তাদের জমির পরিপক্ক আলু নিয়ে দুশ্চিন্তায় আছেন বলে জানিয়েছেন অত্র এলাকার কৃষকগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা