May 6, 2024, 7:50 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

মাদারীপুরে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের দৃষ্টি নন্দন ম্যুরাল উদ্বোধন

১৫ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সুইটি আক্তার, মাদারীপুর:

মাদারীপুর আদালত প্রাঙ্গণে রোববার সকাল ১০ ঘটিকায় ১৫ আগস্ট’ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৃষ্টি নন্দন ম্যুরাল উদ্বোধন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পাস্তবক অর্পণ করা হয়।

বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন এবং বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, মাদারীপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা এবং জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম লায়লাতুল ফেরদৌস, যুগ্ম জেলা ও দায়রা জজ কহিনুর আঞ্জুমান, মো. শরিফুল হক, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হোসেন, মো. সাইদুর রহমান, শহিদুল ইসলাম, ফয়সাল আল মামুন, সিনিয়র সহকারী জজ মো. ফিরোজ মামুন, সহকারী জজ মো. আল আমীন, জেসমিন নাহার, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং, সাধারণ সম্পাদক বাবুল আক্তার, জিপি জাকির হোসেন লোকমান, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন মাদারীপুর জেলা শাখার সভাপতি মো. মিজানুর রহমান শিকদার, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আল মামুন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা