May 16, 2024, 11:21 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

নিজ বাসা থেকে অভিনেতার গলিত মরদেহ উদ্ধার

০২ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মুম্বাইয়ের নিজ বাসা থেকে তার গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ২৯ নভেম্বর চিকিৎসকের কাছে গিয়েছিলেন ব্রহ্মস্বরূপ। ওই সময় বুকে ব্যথার কথা জানালে চিকিৎসক তাকে শুধু গ্যাসের ওষুধ খাওয়ার পরামর্শ দেন।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, প্রায় গলিত অবস্থায় পাওয়া গেছে ব্রহ্মস্বরূপের মরদেহ। কিন্তু মৃত্যুর কারণ এবং কোনো সময় মৃত্যু হয়েছে তা জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের পর তা জানা যাবে। ময়নাতদন্তের জন্য ব্রহ্মস্বরূপের মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ভোপালে জন্মগ্রহণ করেন ব্রহ্মস্বরূপ। ‘চোর চোর সুপার চোর’ সিনেমার মাধ্যমে ২০১৩ সালে বলিউডে অভিনয় শুরু করেন তিনি। এরপর ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

তবে ব্রহ্মস্বরূপ জনপ্রিয়তা পান ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে ‘ললিত’ চরিত্রে অভিনয় করে। সিনেমার বাইরে মঞ্চ নাটকেও কাজ করেছেন ব্রহ্মস্বরূপ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা