May 3, 2024, 11:43 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

নকলায় নামাজরত অবস্থায় মুসুল্লির ইন্তেকাল

১৭ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলা কাচারি মসজিদে সোমবার আছরের নামাজ শেষে মোনাজাত অবস্থায় ইন্তেকাল করেছেন নকলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ডা: তৈয়ব আলী (ইন্না-রাজিউন) । তিনি ১ স্ত্রী, ২ ছেলে ,৩কন্যা সন্তান সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা মঙ্গলবার সকালে নকলা হাই স্কুল মাঠে ও ২য় জানাযা ধুকুরিয়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় ।

জানাযার পূর্বে মরহুমের কর্মময় জীবনী নিয়ে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান শাহ্ বোরহান উদ্দিন , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিনাহ , ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার , পৌর মেয়র হাফিজুর রহমান লিটন , কাচারি জামে মসজিদের সাবেক সভাপতি জাহিদ হোসেন বাদশা ও যুব লীগের আহব্বায়ক রফিকুল ইসলাম সুহেল প্রমুখ। জানাযা শেষে মরহুমের লাশ ধুকুরিয়া পারিবারিক গোরুস্থানে দাফন করা হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা