May 7, 2024, 2:14 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

রাজশাহীতে অবৈধ ক্যাপসুলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

৯ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

অলিউল্লাহ রাজশাহী ঃ রাজশাহীর র‍্যাব -৫ সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৮ আগস্ট বিকাল সোয়া ৫ টার সময় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার এলাকায় অপারেশন পরিচালনা করেন।

অভিযানে,৬১ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট, ৩৬৬ পিচ যৌন উত্তেজক ক্যাপসুল,১ টি বিএমডিসি ভুয়া সার্টিফিকেট যার (রেজিঃ নং-২৬৬৪৭) মূল মালিক ডঃ শামসুন্নাহার ১ টি বিসিএমডিসি ভুয়া সার্টিফিকেট (যার রেজিঃ নং-০০০৫২০১৬), ভিজিটিং কার্ড ১ বক্স,১টি মোবাইল ফোন,১টি সীমকার্ড, ১টি মেমোরিকার্ড, প্রেসক্রিপশন প্যাড এবং আসামী১, মোঃ ফজলে রাব্বী @ রাব্বী (২১), পিতা-মোঃ আঃ রাকিব, ২, মোঃ আঃ রাকিব (৫০), পিতা-মৃত আব্দুল জব্বার, উভয় সাং-বিড়ালদহ, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীদ্বয়কে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ জনৈক মোঃ আঃ রাকিব তাহার মমতা ফার্মেসীতে নিজে ভুয়া এমবিবিএস ডাক্তার সাজিয়া দীর্ঘদিন যাবৎ সাধারণ লোকজনকে চিকিৎসা প্রদান করে ক্ষতিগ্রস্থ করছে এবং একই স্থানে অন্যান্য মাদক জাতীয় ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের মধ্যে বিক্রয় করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে অভিযান চালানো হয়।
মহাসহড়কের উত্তর পার্শ্বে কলেজ মার্কেটে মমতা ফার্মেসীতে পৌছামাত্রই গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ফজলে রাব্বী @ রাব্বী (২১), ২। মোঃ আঃ রাকিব পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আটক করা হয়। ধৃত ভূয়া ডাক্তার ও মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন চলমান আছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা