May 16, 2024, 9:47 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

দৌলত হোসেন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকী পালিত 

১৩ ডিসেম্বর ২০২২ইং, বিন্দুবাংলা টিভি ডটকম, 

মেঘনা প্রতিনিধি।।

কুমিল্লার মেঘনা উপজেলায় দৌলত হোসেন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রকৌশলী মরহুম দৌলত হোসেনের ৩৬ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।
আজ মঙ্গলবার বিদ্যালয়ের মাঠে দিবসটি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করা হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুময়ুন কবিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম ফারুক।বিদ্যালয় কর্তৃপক্ষ আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা