May 21, 2024, 7:43 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

হোমনায় নবম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

৫ মে ২০১৯,বিন্দুবাংলা টিভি .কম,

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার হোমনা উপজেলায় নবম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার অই ছাত্রী গত শুক্রবার(৩রা মে) সকালে ক্ষেতে তার বাবাকে খাবার দিয়ে আসার সময় উপজেলার মাথাভাঙা ইউনিয়নের দাড়িগাও গ্রামের রেজাউল করিম ওরফে রাজা মিয়ার ছেলে সুমন ছাত্রীটিকে জোরপূর্বক তুলে নিয়ে ভাংগারচর এলাকার রজব আলী মাষ্টারের কাঠ বাগানে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে হোমনা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং( ৪, তারিখঃ ৪/৫/২০১৯)। পরবর্তীতে ওই অভিযুক্ত ধর্ষক স্থানীয় ইউনিয়নের নেতাদের দ্বারা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এবং ঘটনা জানাজানি হলে হত্যার হুমকি দিয়ে শাসায়। জানা যায়, ধর্ষক সুমন সরকার মাথাভাঙা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হোমনা থানায় একাধিক ধর্ষণ ও নারী নির্যাতনের মামলা রয়েছে। তার ভয়ে আতংকে থাকে হোমনার মাথাভাঙা ইউনিয়নের সাধারণ জনগণ।

এ ঘটনায় হোমনা থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা প্রথমে রঙ নাম্বার বললেও, শেষ পর্যন্ত স্বীকার করে তারা এ বিষয়ে কথা বলতে রাজী হয় নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা