May 27, 2024, 6:08 pm
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

গায়ে আগুন দিয়ে প্রাণ দিলেন কুমিল্লার গৃহবধূ রওশনারা

৩ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় ছেলে-মেয়েকে ঘরে বন্দী করে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে এক মা আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকেলে জেলার উত্তর দূর্গাপুর ইউপির দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত রওশনারা আরা বেগম ওই গ্রামের পশ্চিমপাড়ার ট্রাক চালক কাজী মনজিল মিয়ার স্ত্রী।

মৃতের বড় ভাই দিনমজুর মাহফুজ মিয়া ও বোন জামাই মো. রুহল আমিন জানান, আত্মহত্যার খবর পেয়ে রাতে নাজিরা বাজার ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়িতে রওশনের মরদেহ দেখতে পাই।

স্থানীয় ইউপি সদস্য মো. সাদেক জানান, অভাব-অনটন ও পারিবারিক অশান্তি থেকে রওশন আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। আত্মহত্যার সময় তিনি সন্তানদের ঘরে আটকে রাখেন।

কুমিল্লা ক্যান্টমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহামুদুল হাছান রুবেল জানান, শনিবার দুপুরে ময়নাতদন্ত শেষে গৃহবধূর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা