May 12, 2024, 2:20 am
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

রাণীশংকৈলে অগ্নিকান্ডে ক্ষতিগস্থদের মাঝে চেক ও টিন বিতরণ

৫ মে ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
মোঃ আকতারুল ইসলাস আক্তার,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও রাণীশংকৈলে অগ্নিকান্ডে বসতবাড়ী পুড়ে যাওয়া ক্ষতিগস্থদের প্রত্যকের মাঝে নয় হাজার টাকার চেক ও তিন বান্ডেল করে টিন বিতরণ করা হয়েছে। উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায়।
সোমবার(৪মে) বেলা ১টায় ইউএনও’র বাসভবন চত্বরে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না তাদের হাতে চেক ও টিন তুলে দেন। আরো উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম উপ-সহকারী প্রকৌশলী তাজউদ্দীন প্রমূখ।
মাসখানেক আগে উপজেলার হোসেনগাঁও ইউপির রায়পুর গ্রামের ৭টি পরিবারের বাড়ী ও নন্দুয়ার ইউপির সন্ধারই সাতঘরিয়া গ্রামের ১টি পরিবারের বাড়ী আগুনে পুড়ে যায়। এতে তাদের বাড়ী ঘর আগুনে পুড়ে তারা ব্যাপক ক্ষতিগস্থ হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা