May 21, 2024, 7:30 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ঈদের শুভেচ্ছা জানালেন- যুবলীগ নেতা এ এইচ এম মহিন উদ্দিন মিয়াজী

৩১ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
রবিউ তালুকদার মিলন,
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের নাঙ্গলকোট উপজেলা সিনিয়র সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব আলহাজ্ব এম এ হামিদ চেয়ারম্যানের সুযোগ্য উত্তরসূরী জনাব এ এইচ এম মহিন উদ্দিন মিয়াজী পবিত্র ঈদ- উল- আযহা উপলক্ষে পেরিয়া ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

তিনি বলেন, আমরা সবাই হাসিমুখে মহান রব আল্লাহর সন্তুষ্টির জন্য পশু কুরবানি করি। কুরবানির যে মহান শিক্ষা আমরা যেনো তা উপলব্ধি করতে পারি। কুরবানির রক্ত-মাংস আল্লাহর কাছে পৌছে না, বরং আল্লাহর কাছে পৌছে আমাদের তাকওয়া। আমরা আমাদের মনের মধ্যকার পশুত্বকেও কুরবানি করি এবং আমাদের সকল ত্যাগ ও তিতিক্ষা শুধুমাত্র মহান রব আল্লাহর সন্তুষ্টির জন্যই।

তিনি আরও বলেন, কোরবানিদাতা সবাই যেনো গরীব-দুঃখীদের মাঝে পশুর গোশত বিতরণ করেন এবং প্রকৃতির চারপাশ পরিষ্কার পরিচ্ছন্নও রাখতে বলেন এবং তিনি পেরিয়া ইউনিয়ন বাসীর কাছে দোয়া চেয়েছেন।তিনি যেন তার বাবার আদর্শ ও নৈতিকতা বুকে ধারণ করে পেরিয়া বাসির পাশে সবসময় থাকতে পারি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা