May 10, 2024, 12:48 pm
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

গজারিয়ায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন তীব্র প্রতিবাদ কর্মসূচি পালিত

৬ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, গজারিয়া প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেলার গজারিয়া বিজয় টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় গজারিয়া উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়নের উপর অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও তীব্র প্রতিবাদ কর্মসূচি পালন করেছে গজারিয়া প্রেসক্লাব । রোববার বিকালে গজারিয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

গজারিয়া প্রেসক্লাবের সাথে একাত্মতা প্রকাশ করে এই মানববন্ধনে ও প্রতিবাদ কর্মসূচি পালনে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, গজারিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মুন্সীগঞ্জের কাগজের সম্পাদক আরোফিন মোল্লা, সিনিয়র সহ-সভাপতি এসএম নাসির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুকবুল হোসেন, কার্যকরী সদস্য আজিজুল হক পার্থ প্রমুখ।

বক্তারা আমিরুল ইসলাম নয়নের উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। উল্লেখ, গত ৪ নভেম্বর বালুয়াকান্দি উত্তর পাড়া জামে মসজিদে বিজয় টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় গজারিয়া উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন উপর হামলায় চালায়।তাকে মারাত্মক আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা