April 30, 2024, 6:57 pm
সর্বশেষ:
মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল

বাংলাদেশ ওয়াদোকাই কারাতে দো’র বেল্ট প্রদান ও সংবর্ধনা

 

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ওয়াদোকাই কারাতে দো’র বেল্ট প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। পরিক্ষার কসরত শেষে কৃতি ছাত্রছাত্রীদের মাঝে বেল্ট প্রদান করা হয়।

শনিবার (৬ ই এপ্রিল) আফতাবনগর নিজ ক্লাবে সকলের উপস্থিতিতে অনুষ্ঠানটি পরিচালিত হয়। শতাধিক ছাত্রছাত্রীদের মাঝে তাদের প্রমোশন বেল্ট প্রদান করা হয়।

বাংলাদেশ ওয়াদোকাই কারাতে দো’র প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক শুকুর আলী সিকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ওয়াদোকাই কারাতে দো’র প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান প্রশিক্ষক নাজমুল মোরশেদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াং জেনারেশন কারাতে দো’র প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান প্রশিক্ষক ইউনু খান এবং সাংবাদিক আব্দুল হক প্রমুখ। এছাড়াও ছাত্রছাত্রীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নাজমুল মোরশেদ বলেন, শারীরিক কসরত শরীর ফিট রাখতে সাহায্য করে।
মন প্রফুল্ল রাখে।তাই কারাতে প্রশিক্ষণের বিকল্প নেই।আমি সকল অভিভাবকদের আহবান জানাবো আপনারা ছেলেমেয়েদের কারাতে শেখান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা