May 4, 2024, 10:49 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা

১৮ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

অলিউল্লাহ, রাজশাহী : গোদাগাড়ী পৌরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গোদাগাড়ী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও গোদাগাড়ী পৌর যুবলীগের সভাপতি অধ্যাপক আকবর আলী। রবিবার( ১৮ জুলাই ) বিকালে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছাবার্তায় পৌরবাসীকে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, প্রিয় পৌরবাসী আসসালামু আলাইকুম। সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহার শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে নাজুক এই পরিস্থিতিতে এবার আমরা ঈদ পালন করতে যাচ্ছি।সৌভাগ্যবান আমরা, যারা আমাদের জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পেতে যাচ্ছি। এজন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করি। গোদাগাড়ীর প্রাণপ্রিয় পৌরবাসী সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবারক’।

শুভেচ্ছাবার্তায় যুবলীগ নেতা আরও বলেন, সম্মানিত পৌরবাসী আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে জনজীবন বিপর্যস্ত। আমাদের দেশেও ছোবল বসিয়েছে করোনা। তাই উৎসবের এই দিনটিও আমাদের পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে, অনেক বিধিনিষেধ মেনে।

আনন্দের এই দিনে আমি স্মরণ করছি, আমাদের সেইসব স্বজনদের, যারা আমাদের ছেড়ে বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে দেশে-বিদেশে আমাদের অনেক প্রিয়জন হারিয়েছি। তাদের রুহের মাগফেরাত কামনা করছি। আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার দোয়া প্রার্থনা করছি।

শুভেচ্ছাবার্তায় মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণ করে অধ্যাপক আকবর আলী বলেন, প্রিয় পৌরবাসী বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই বছরে পবিত্র ঈদ-উল-আযহার দিনে আমি স্মরণ করছি একাত্তরের মুক্তিসংগ্রামে আত্মদানকারী সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের। তাদের পরিবারের প্রতিও জানাচ্ছি ঈদ শুভেচ্ছা। আসুন সবাই মিলে আমাদের বাংলাদেশ তথা প্রাণের গোদাগাড়ীকে আধুনিক, উন্নত ও সমৃদ্ধশালী এলাকা প্রতিষ্ঠায় একসাথে কাজ করি।

করোনা মহামারি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের তাগিদ দিয়ে যুবলীগ নেতা বলেন, সম্মানিত গোদাগাড়ী বাসী, করোনা ভাইরাসের সংক্রমণ দিনকে দিন বাড়ছে। এমন সংকট মোকাবেলায় সবাই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি যথা নিয়মে অনুসরণ করি। মাস্ক পরি। নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধুই। কোরবানী গরুর রক্ত,বর্জ যত্রতত্র না ফেলে যথাস্থানে পুঁতে ফেলি। সকল আনুষ্ঠানিকতায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ বিলিয়ে দেই সকলের ঘরে ঘরে, সেই প্রত্যাশা রইল।

সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। নিরাপদে কাটুক সকলের ঈদ আয়োজন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা