May 18, 2024, 7:15 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

রামগড়ে কাভার্ডভ্যানের চাপায় অটোরিকশার যাত্রী নিহত

১১ সেপ্টেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার,

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে গ্লোব ফার্মাসিউটিক্যালস নামের একটি ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানের চাপায় নিউপ্রু মারমা (৪০) নামে সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামগড় বিদ্যুৎ অফিসের সামনে  এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিউপ্রু মারমা রামগড়ের পাগলাপাড়া এলাকার মৃত ভুলি মারমার ছেলে। তিনি চার সন্তানের জনক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় রামগড় বাজার বিদ্যুৎ অফিসের সামনে রামগড়-খাগড়াছড়ি প্রধান সড়কে গ্লোব ফার্মাসিউটিক্যালসের কাভার্ডভ্যানটির (ঢাকা মেট্রো অ-১১-৩০৯২) সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং অটোরিকশায় থাকা নিউপ্রু মারমা গুরতর আহত হন।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আবদুল হান্নান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা