May 18, 2024, 11:01 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গজারিয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

২৫ মার্চ ২০২০ বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান
: গজারিয়ায় জয়া (১৫) নামে এক স্কুলছাত্রী চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৫মার্চ) রাত ৮টার দিকে উপজেলার টেঙ্গাচর ইউনিয়ন বিষদুন ভাটেরচর গ্রামে নানা কফিল উদ্দিনের বাড়ির ঘর থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে গজারিয়া থানা পুলিশ।

জয়া উপজেলার ইমামপুর ইউনিয়ন হোগলাকান্দি গ্রামের আক্তার হোসেনের মেয়ে ও ভাটেরচর দেএ মান্নান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির ছাত্রী।

পুলিশ দুপুরে মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জে মর্গে প্রেরন করেছে । এ ব্যাপারে নিহত জয়ার মা জানু বেগম গজারিয়া থানায়
অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় সুত্র জানান, স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর বাবা কফিলউদ্দিনের বাড়ি দুই সন্তান নিয়ে ১৫ বছর ধরে বসবাস করছেন জানু বেগম। মঙ্গলবার রাত ৮টার দিকে পরিবারের লোকজন দেখতে পায় জয়া তার নিজ কক্ষে ঘরে আড়ার সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলন্ত রয়েছে।পরে থানা পুলিশকে খবর দেয়া হলে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তার হাতে একটি চিরকুট পাওয়া যায় তাতে কি লিখা ছিলো তদন্তের স্বার্থে থানা পুলিশ মুখ খুলছে না।

গজারিয়া থানা এস আই হোসেন আলী বিষয়টি নিশ্চিত করে জানান, জয়ার মা জানু বেগম গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা