May 18, 2024, 8:33 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

৩৬৮ বোতল অ্যালকোহলসহ হোমিও চিকিৎসক আটক

৪ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,  রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে ৩৬৮ বোতল নিষিদ্ধ অ্যালকোহলসহ কাজী ইমাম আজম (৫৫) নামে এক হোমিও চিকিৎসককে আটক করেছেন র‍্যাব-৮ এর সদস্যরা। শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে ফরিদপুর র‍্যাব-৮ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ।

আটক হোমিও চিকিৎসক কাজী ইমাম আজম শহরের ২নং বেড়াডাঙ্গার মৃত আমজাদ হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র‍্যাব-৮ এর অধিনায়ক মেজর মো. খালেদ মাহমুদের নেতৃত্বে একটি বিশেষ দল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) কাজী হোমিও ফার্মেসিতে অভিযান পরিচালনা করে। এ সময় ৩৬৮ বোতল নিষিদ্ধ অ্যালকোহল জাতীয় হোমিও ওষুধ জব্দ করা হয় ও কাজী ইমাম আজমকে আটক করে র‍্যাব। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

ফরিদপুর র‍্যাব-৮ এর অধিনায়ক মেজর মো. খালেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা