May 18, 2024, 7:36 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

টাঙ্গাইলে ৩ মোটরসাইকেল চোর আটক

২৪ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, শেখ মাজহারুল ইসলাম সোহান,টাঙ্গাইলঃ

টাঙ্গাইলে বিশেষ অভিযানে ২ চোরাই মোটরসাইকেল সহ ৩ সক্রিয় চোরকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার(২৪ জুন)সকালে টাঙ্গাইল সদর উপজেলায় অভিযান চালিয়ে ২টি বাজাজ কোম্পানীর মোটর সাইকেল সহ তাদের গ্রেফতার করা হয়।

আসামীরা হলো-টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ফতেপুর (হাটফতেপুর) গ্রামের বাবুল মনিদাস এর ছেলে লিটন মনিদাস(২৭),জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার বয়ড়া গ্রামের মৃত মাখন বাদ্যকার এর ছেলে- শ্রী আনন্দ বাদ্যকার (৩৯) এবং তার ছেলে শ্রী সাগর বাদ্যকার (২০)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৪১১/৪১৩ ধারায় মামলা দায়ের করে দুপুরে জেল হাজতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে এসআই মোরাদুজ্জামান জানান,ওসি মীর মোশারফ হোসেন এর নের্তৃত্বে অভিযান চালিয়ে ২টি বাজাজ কোম্পানীর মোটর সাইকেল উদ্ধারসহ ০৩ জন অভ্যাসগত চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয়কারীকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই।তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা